Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবার তালিকা

পল্লী বিদ্যুৎ হটলাইন নম্বর : ১৬৮৯৯


ক্রমিক নম্বর সেবার নাম সেবা প্রদান পদ্ধতি
০১  ক) নতুন সংযোগঃ এলটি-এ (আবাসিক), এলটি-ই (বানিজ্যিক), এলটি-বি (সেচ)

 অনলাইন আবেদন করবেন এবং আবেদনের পরে অনলাইনে হাউজ ওয়ারিং তথ্য নিশ্চিত করে দিবেন।

০২

 খ) নতুন সংযোগঃ এলটি-ডি১ (দাতব্য প্রতিষ্ঠান), এলটি-সি২ (নির্মাণ)

 অনলাইন/নির্দিষ্ট ফরমে আবেদন করেবন।

০৩

 গ) নতুন সংযোগঃ এলটি-টি২: (অস্থায়ী)

 নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে

০৪

 ঘ) নতুন সংযোগঃ এলটি-সি১, এলটি-৩, এইচটি-৩ (শিল্প)

 নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৫  গ্রাহকের অনুরোধে সংযোগ বিচ্ছিন্ন ও পুনঃ সংযোগ  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৬  গ্রাহকের অনুরোধে মিটার পরীক্ষা  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৭  গ্রাহকের আংগিনায় মিটার পরিদর্শন  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৮  জরুরী প্রয়োজনে ট্রান্সফরমার ভাড়া  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
০৯  লোড বৃদ্ধি  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১০  গ্রাহকের নাম পরিবর্তন  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১১  বিল বিষয়ক অভিযোগ  সাদা কাগজে আবেদন/নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১২  গ্রাহকের অনুরোধে মিটার/ মিটারিং ইউনিট স্থাপন / পরিবর্তন/ স্থানান্তর  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১৩  গ্রাহকের অনুরোধে সার্ভিস ড্রপ ক্যাবল (সার্ভিস ক্রিমপিট / ক্ল্যাম্পসহ) মেরামত/ পরিবর্তন/ স্থানান্তর  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১৪  গ্রাহকের অনুরোধে সরবরাহ চুক্তি সংশোধন  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে
১৫  গ্রাহকের অনুরোধে প্রি-পেইড মিটার কার্ড রি-ইস্যু  নির্দিষ্ট ফরমে “এক অবস্থানে সেবা” কাউন্টারে আবেদনের মাধ্যমে